যাত্রাবাড়ীতে ৬৫ কেজি গাঁজাসহ দুইজন গ্রেপ্তার

স্টাফ রিপোর্টার:- রাজধানীর যাত্রাবাড়ীতে ৬৫ কেজি গাঁজাসহ দুই মাদক কারবারিকে গ্রেপ্তার করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)

শুক্রবার (৩ জুন) বিকেলে বিষয়টি নিশ্চিত করেন র‌্যাব-১০ এর সহকারী পরিচালক (মিডিয়া) সহকারী পুলিশ সুপার (এএসপি) এনায়েত কবির সোয়েব।

তিনি বলেন, বুধবার রাত ১টার দিকে র‌্যাব-১০ এর একটি দল রাজধানীর যাত্রাবাড়ী থানার ধলপুর এলাকায় অভিযান চালিয়ে ছয় লাখ টাকা মূল্যের ২০ কেজি গাঁজাসহ এক মাদক কারবারিকে গ্রেপ্তার করে। তার নাম মো. রুবেল (২৬)। এ সময় তার কাছ থেকে মাদক পরিবহনে ব্যবহৃত একটি মাইক্রোবাস ও একটি মোবাইল ফোন জব্দ করা হয়।

একই রাতে র‌্যাবের পৃথক একটি দল যাত্রাবাড়ীর রায়েরবাগ এলাকায় অভিযান চালিয়ে ১৩ লাখ ৫০ হাজার টাকা সমমূল্যের ৪৫ কেজি গাঁজাসহ মো. রানা (৩৯) নামে এক মাদক কারবারিকে গ্রেপ্তার করে। এ সময় তার কাছ থেকে মাদক পরিবহনে ব্যবহৃত একটি মাইক্রোবাস ও একটি মোবাইল ফোন জব্দ করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে র‌্যাব জানতে পারে, গ্রেপ্তারকৃত দুজনই পেশাদার মাদক কারবারি। তারা বেশ কিছুদিন ধরে  মাইক্রোবাসে করে যাত্রাবাড়ীসহ দেশের বিভিন্ন এলাকায় গাঁজাসহ অন্যান্য মাদকদ্রব্য সরবরাহ করে আসছিলেন। তাদের বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় পৃথক মাদক মামলা দায়ের করা হয়েছে।

 

আলোচিত
সমকালীন প্রসঙ্গ
Edit Template

সম্পাদক ও প্রকাশক : সুভাষ সিংহ রায়
নির্বাহী সম্পাদক : হামিদ মোহাম্মদ জসিম

সম্পাদকীয় ও বাণিজ্যিক কার্যালয় :

১২৮/৪, পূর্ব তেঁজতুরি বাজার, তৃতীয় তলা, কারওয়ান বাজার, ঢাকা- ১২১৫
ফোন : পিএবিএক্স- +৮৮-০২-৫৫০১২৬৪০-১
ফ্যাক্স : + ৮৮ ০২ ৪৮১২০৮৫৩
ই-মেইল : banglabichitra17@gmail.com

যুক্ত থাকুন

© সাপ্তাহিক বাংলা বিচিত্রা কর্তৃক সর্বসত্ত্ব সংরক্ষিত ২০২২

 ওয়েবসাইট নির্মান ও ব্যবস্থাপনায়ঃ Contriver IT