কদমতলীতে স্কুলছাত্রী ধর্ষনের ঘটনায় গ্রেফতার ১

রাজধানীর কদমতলী এলাকায় এক স্কুলছাত্রীকে ধর্ষণের ঘটনায় প্রধান অভিযুক্ত মোঃ হিরো মোল্লা (২৪) কে আটক করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)। এ সময় অপহৃত  ঐ ছাত্র্রীকে উদ্ধার করে র‌্যাব সদস্যরা।

র‌্যাব-৩ এর পরিচালক লে: কর্নেল আরিফ মহিউদ্দিন আহমেদ জানিয়েছেন, রাজধানীর যাত্রাবাড়ীর মুরাদপুর এলাকা থেকে এক স্কুল ছাত্রীকে অপহরণের পর তাকে আটকে রেখে ধর্ষণের ঘটনা ঘটে। বিপদগ্রস্থ ঐ স্কুল ছাত্রীকে উদ্ধার ও আসামী গ্রেফতার করতে র‌্যাব-৩ এর একটি অভিযানিক দল গত ৬ই জুন তথ্য ও প্রযুক্তির মাধ্যমে রাজধানীর কদমতলী এলাকায় অভিযান পরিচালনা করে অপহরণকারী ধর্ষক হিরো মোল্লা (২৪) ‘কে গ্রেফতার করতে সক্ষম হয় এবং আটকে রাখা শিক্ষার্থীকে উদ্ধার করা হয়।

উদ্ধারের পর ভিকটিম ওই শিক্ষার্থীর অভিযোগের ভিত্তিতে জানা যায়, গত ১৬ এপ্রিল সকাল অনুমানিক সাড়ে দশটায় স্কুল হতে বাসায় আসার সময় গ্রেফতারকৃত হিরো মোল্লা (২৪) পূর্ব পরিকল্পনা করে রাস্তা থেকে জোর জবরদস্তি করে রিক্সায় তুলে অজ্ঞাত স্থানে নিয়ে যায়। সে ভিকটিমকে প্রতারনামূলকভাবে বিভিন্ন প্রলোভন দেখিয়ে অপহরণ করে আটকে রেখে শারিরীক নির্যাতন ও পর্যায়ক্রমে ধর্ষণ করে। গ্রেফতারকৃত আসামীর বিরুদ্ধে ডিএমপি শ্যামপুর থানায় মামলা দায়ের করা হয়েছে।

আলোচিত
সমকালীন প্রসঙ্গ
Edit Template

সম্পাদক ও প্রকাশক : সুভাষ সিংহ রায়
নির্বাহী সম্পাদক : হামিদ মোহাম্মদ জসিম

সম্পাদকীয় ও বাণিজ্যিক কার্যালয় :

১২৮/৪, পূর্ব তেঁজতুরি বাজার, তৃতীয় তলা, কারওয়ান বাজার, ঢাকা- ১২১৫
ফোন : পিএবিএক্স- +৮৮-০২-৫৫০১২৬৪০-১
ফ্যাক্স : + ৮৮ ০২ ৪৮১২০৮৫৩
ই-মেইল : banglabichitra17@gmail.com

যুক্ত থাকুন

© সাপ্তাহিক বাংলা বিচিত্রা কর্তৃক সর্বসত্ত্ব সংরক্ষিত ২০২২

 ওয়েবসাইট নির্মান ও ব্যবস্থাপনায়ঃ Contriver IT