শাকিলের মরদেহবাহী অ্যাম্বুলেন্স খুলনায়

স্টাফ রির্পোটার \  চট্টগ্রামের সীতাকুণ্ডে বিএম কনটেইনার ডিপোতে অগ্নিনির্বাপণকালে কেমিক্যাল বিম্ফোরণ দুর্ঘটনায় শাহাদত বরণকারী ফায়ারফাইটার মোঃ শাকিল তরফদারের মরদেহবাহী অ্যাম্বুলেন্স তাঁর গ্রামের বাড়ি খুলনার বটিয়াঘাটার শুকদারা গ্রামের বাড়ি পাঠনো হয়েছে। সেখানে তাঁকে চিরনিদ্রায় শায়িত করা হবে।

ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স অধিদপ্তরে অনুষ্ঠিত জানাজা শেষে রীতি অনুযায়ী সম্মান জানানো হয়।ফুল দিয়ে শ্রদ্ধা জানান স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান। শ্রদ্ধা নিবেদন শেষে মরদেহ বহনকারী অ্যাম্বুলেন্স তাঁর গ্রামের বাড়ির উদ্দেশ্যে রওনা দেয়।

ফায়ারফাইটার মোঃ শাকিল তরফদার ২০০০ সালের ৩ জুলাই খুলনা জেলার বটিয়াঘাটা থানার শুকদারা গ্রামে এক সম্ভ্রান্ত মুসলিম পরিবারে জন্মগ্রহণ করেন। তাঁর বাবার নাম সাত্তার তরফদার এবং মায়ের নাম জেসমিন বেগম। মোঃ শাকিল তরফদার ২০১৯ সালের ২০ জানুয়ারি ফায়ার সার্ভিসে যোগদান করেন। কর্মজীবনের প্রতিটি সময় তিনি সততা ও নিষ্ঠার সাথে তাঁর ওপর অর্পিত দায়িত্ব পালন করেন। সবশেষ তিনি কুমিরা ফায়ার স্টেশনে কর্মরত ছিলেন। গত ৪ জুন দিবাগত রাতে সীতাকুণ্ডের বিএম কনটেইনার ডিপোতে অগ্নিনির্বাপণকালে বিস্ফোরণজনিত দুর্ঘটনায় তিনি মৃত্যুবরণ করেন।  বাবা-মায়ের ৩ ছেলের মধ্যে শাকিল তরফদার ছিলেন সর্বকনিষ্ঠ।

আলোচিত
সমকালীন প্রসঙ্গ
Edit Template

সম্পাদক ও প্রকাশক : সুভাষ সিংহ রায়
নির্বাহী সম্পাদক : হামিদ মোহাম্মদ জসিম

সম্পাদকীয় ও বাণিজ্যিক কার্যালয় :

১২৮/৪, পূর্ব তেঁজতুরি বাজার, তৃতীয় তলা, কারওয়ান বাজার, ঢাকা- ১২১৫
ফোন : পিএবিএক্স- +৮৮-০২-৫৫০১২৬৪০-১
ফ্যাক্স : + ৮৮ ০২ ৪৮১২০৮৫৩
ই-মেইল : banglabichitra17@gmail.com

যুক্ত থাকুন

© সাপ্তাহিক বাংলা বিচিত্রা কর্তৃক সর্বসত্ত্ব সংরক্ষিত ২০২২

 ওয়েবসাইট নির্মান ও ব্যবস্থাপনায়ঃ Contriver IT